Thursday , February 9 2023

কষ্টের দিন শেষ! লক্ষ লক্ষ টাকা দিয়ে বাড়ির ইন্টেরিয়র ডিজাইন করবেন ‘বাদাম কাকু, ভাইরাল তার নতুন বাড়ির ভিডিও

বিশ্বজোড়া খ্যাতি পেয়েছেন বীরভূমের দুবরাজপুরের সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকার। নিজের বাদাম বিক্রির ব্যাবসার জন্য গান বেঁধেছিলেন তিনি।‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম’ – এমনই সহজ সরল তার গানের কথা। অথচ এই গানেই মেতে উঠেছিলেনসেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সবাই। ‘কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার এতদিন কেটে গেলেও আজও একটুও জনপ্রিয়তা কমেনি।

বরং দিনের দিন বেড়েই চলেছে। ভুবন বাদ্যকারও সাধারণ বাদাম বিক্রেতা থেকে গায়ক হিসেবে স্বীকৃতি পেয়েছেন। কলকাতার ঐতিহ্যবাহী নামি পাবে গান গাওয়া হোক বা মুম্বাইয়ে গিয়ে গান রেকর্ডিং সবই করে ফেলেছেন ইতিমধ্যেই। এমনকি বাংলাদেশের ভাইরাল ব্যক্তিত্ব হিরো আলমের সঙ্গেও গান রেকর্ডিং করেছেন বাদাম কাকু। ইতিমধ্যেই আমরা বাদাম কাকুকে অনেক রিয়্যালিটি শো-এর মঞ্চেও দেখতে পেয়েছি। দাদাগীরির মঞ্চে বিজয়ী হয়েছেন ভুবন বাবু। আর এখন আমরা প্রতি শনি রবি স্টার জলসার ইস্মার্ট জুড়িতে দেখতে পাই ভুবন বাবু এবং তার স্ত্রী কে।

সেখানেও সকলকে টেক্কা দিয়ে বেশ দুর্দান্তভাবে খেলছেন ভুবন বাদ্যকর এবং তার স্ত্রী। আমরা সকলেই জানি, ভুবন বাদ্যকার বাদাম বিক্রি করে অতি কষ্টে দিন যাপন করতেন। এই কষ্টে দিনযাপন করেই তিনি তার ছেলেমেয়েকে বড় পর্যন্ত করেছেন। তার পরেও দারিদ্র্যতা তার শিল্পীসত্ত্বাকে নষ্ট করতে পারেনি। তাই তো এখন সুখের মুখ দেখেছেন তিনি। নানান দিক থেকে নানান সাহায্য পেয়েছেন। আর এবার কাঁচা বাড়ি ছেড়ে পাকা বাড়ি তৈরি করছেন ভুবন বাবু। এমনকি ইন্টেরিয়র ডিজাইনার দিয়ে বাড়ি সাজাবেন বলেও জানা যাচ্ছে।

সম্প্রতি একটি বাংলা বিনোদন মাধ্যমের ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ভুবন বাদ্যকার অকপটে স্বীকার করেছেন যে, ঈশ্বরের কৃপায় তিনি এই বাড়ি করতে পারছেন এবং সবার কাছে পৌঁছতে পেরেছেন। ভিডিওতে দেখা গেছে তাদের নতুন তৈরি পাকা বাড়ির সামনে দাঁড়িয়ে ভুবন বাবু এবং তার স্ত্রী রিপোর্টারের সঙ্গে কথা বলেছেন। তিনি সবাইকে ধন্যবাদও জানান। তবে, আলাদা করে পাকা বাড়ি তৈরি করলেও তিনি যে তার যৌথ পরিবারকে মোটেই ভোলেননি সেকথাও জানান তিনি। এমনকি ভুবন বাবু সকলকে তার নতুন বাড়িতে আসার আমন্ত্রণও জানিয়েছেন।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.