Tuesday , December 6 2022

কপালের আকার বলে দেবে আপনার ভবিষ্যত এবং আপনার ভাগ্য! বিশ্বাস না হলে মিলিয়ে নিতে পারেন।

আমরা অনেকেই বিভিন্ন ভাবে ভাগ্য নির্ধারণ করে থাকি। বিভিন্ন জ্যোতিষী কিংবা বিশেষজ্ঞ দ্বারা দেহের বিভিন্ন অঙ্গ পতঙ্গ ও চাল চলন এর উপর ভিত্তি করে ভাগ্য সম্পর্কে জানতে পারি। এর মধ্যে একটি হচ্ছে কপালের আকৃতির উপর ভিত্তি করে ভাগ্য গণনা করা।ভিন্ন ভিন্ন মানুষের কপাল ভিন্ন ভিন্ন আকার ও আকৃতির হয়ে থাকে। আর এই বিভিন্ন আকার ও আকৃতির কপালের মানুষের ভাগ্য বিভিন্ন রকম হয়ে থাকে। আমরা জন্মসূত্র ভাবে সকলেই মানুষ, কিন্তু জন্মসূত্র ভাবেই সকলের ভাগ্য একরকম হয় না।

পৃথিবীতে যত মানুষ জন্ম নিয়েছে প্রত্যেকের ভাগ্য উপরওয়ালা আলাদা আলাদাভাবে নির্ধারণ করে দিয়েছে। আজকের ভিডিওটিতে দেখানো হয়েছে কপালের আকৃতির উপর ভিত্তি করে মানুষের ভাগ্য কি রকম হতে পারে। এই ভিডিওটি দেখলে আপনারা অবশ্যই খুব সহজেই মানুষের কপাল দেখলে বলে দিতে পারবেন সে কিরকম মানুষ এবং তার আচার-আচরণ ও চরিত্র সম্পর্কে।

চওড়া কপাল: আংগুল দিয়ে মাপুন যদি আপনার কপাল 4 আংগুল এর চেয়েও বেশি হয় তাহলে বিশেষজ্ঞরা বলছে আপনার ভাগ্যও তেমন চওড়া। বিশেষজ্ঞরা বলছেন এই ধরনের চওড়া কপালধারী নারী অথবা পুরুষেরা অধিক বুদ্ধি সম্পন্ন হয়ে থাকে। তাদের বুদ্ধিমত্তা বাকিদের চেয়েও আলাদা। মেয়েদের অনেক বড় কপাল ঢেকে রাখে তাদের কেসের আবরণে। তাদের এমন কিছু প্রতিভা রয়েছে যা সচরাচর সকলের হয় না। কেমন হয় এই চওড়া কপাল ওয়ালা মানুষেরা: প্রেমপ্রীতি ভীষণ পছন্দ করেন এরা। সব সময় প্রিয়জন দ্বারা পরিবেষ্টিত থাকাই এদের স্বভাব।এদেরকে প্রায় সকলেই পছন্দ করে।

সোজা কপাল: যাদের কপাল সোজা তাদের কথাও কপালের মত সোজা। এরা নিজের কথায় অবিচল। তবে তারা অবশ্যই খোলামেলা মনের মানুষ। সব সময় কথা দিয়ে কথা রাখতে ভালবাসে। সাদাসিধে জীবন ধারণ করতে এরা খুব ভালোবাসে।কিন্তু তারা সবার সাথে খুব সহজে মিশতে চায়না। এবং সত্ত বলতে কোনো দ্বিধা করে না

সরু কপাল: একটু বেশীই আবেগপ্রবন হয়। মনের কথা দিয়েও জীবন চলে। মানুষ গুলো খুব একা থাকতে পছন্দ করে। বেশি মানুষের ভিড়ে থাকতে এরা একদমই পছন্দ করেন। তারা মাথা দিয়ে খুব কম ভাবে। প্রিয় মানুষদের সাথে সময় কাটাতে খুব ভালোবাসে

চাঁদের মত কপাল: এরা মনের কথা চলে কিন্তু যেকোনো পরিস্থিতিতে নিজেকে সামলাতে খুবই চালু। আর অবশ্যই এই মানুষগুলো অনেক স্মার্ট হয়ে থাকে। এদের চিন্তা ভাবনা অন্যান্য 4 জন এর চেয়ে একটু আলাদা। খুব সহজেই অন্যের সাথে মিশতে পারে এবং সকলের সাথে বন্ধুসুলভ আচরণ করার চেষ্টা করে।

পর্বত আকৃতির কপাল: এ ধরনের মানুষ খুব নম্র এবং ভদ্র হয়ে থাকে।এদের গুরুত্বপূর্ণ একটি বৈশিষ্ট্য হচ্ছে এরা আত্মতেগী হয়ে থাকে। এরা যেকোনো পরিস্থিতিতে খুব ভালো ভাবে সবকিছু সামলে রাখতে পারে।এবং সবার সাথে খুব ভালো আচরণ করার চেষ্টা করে। আমাদের জীবনটা খুব গোছানো হয়ে থাকে। দৈনন্দিন প্রতিনিয়তই অনেকের ভাগ্য পরিবর্তন হয়ে যাচ্ছে। কারো ভালো আবার কারো খারাপ। উপরওয়ালা এভাবে মানুষের ভাগ্য উপর থেকে নিচে এবং নিচের থেকে উপরে নামিয়ে দেয়। কপালের আকার এবং আকৃতিরউপর নির্ভর করে কার ভাগ্য কি রকম হবে তা বিস্তারিত জানতে ভিডিওটি দেখতে পারেন।

Check Also

ছারপোকার জ্বালায় অস্থির? জেনে নিন ঘরোয়া উপায় ছারপোকা তাড়ানোর পদ্ধতি

মশার মতো ছারপোকাও মানুষের রক্ত চুষে থাকে। বাসা-বাড়িতে মশার হাত থেকে কয়েল বা মশারি টানিয়ে ...

Leave a Reply

Your email address will not be published.