Thursday , February 9 2023

‘ও লাড়কি আখ মারে’ সুপারহিট হিন্দি গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন ৯০ বছরের ঠাকুমা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) বর্তমানে এক দারুণ মাধ্যম হিসেবে উঠে এসেছে বর্তমান প্রজন্মের কাছে। পড়াশোনা হোক বা খেলাধুলা, রান্না করা হোক প্রযুক্তি চালানো, বিভিন্ন ময়দানে সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে আশীর্বাদ হিসাবে ধরা দিয়েছে। তবে, এই মাধ্যমের দৌলতে শুধুমাত্র যে, বর্তমান প্রজন্মই উপকৃত হয়েছেন তা নয়, এই মাধ্যমের হাত ধরেই বহু বয়স্ক মানুষ তাঁদের হারানো বন্ধু খুঁজে পেয়েছেন। এককথায়, যোগাযোগ প্রতিষ্ঠান হোক বা সাহায্যের দরকার হোক, বিভিন্নরূপে সাধারণ মানুষের কাজে লেগেছে এই সোশ্যাল মিডিয়া।

এই সোশ্যাল মিডিয়াতেই বর্তমানে বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়। এই মাধ্যমে জ্ঞানমূলক ভিডিও বা বিনোদনমূলক ভিডিওর সমাহার থাকলেও, বাচ্চাদের কিউট ভিডিও বা পশুপাখিদের ভিডিও দেখতে পাওয়া যায়। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে এমন কিছু ভিডিও, যা হয়তো সচরাচর আশেপাশে দেখা যায় না। কিন্তু, সঠিক মুহূর্তে তা ক্যামেরাবন্দী হওয়ার কারণে তা দেখার সুযোগ পান নেটিজেনরা।

সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল(Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা গেছে, এক বৃদ্ধা এক আধুনিক ও জনপ্রিয় গানে তাল মেলাচ্ছেন। ভিডিওটিতে স্পষ্ট দেখা যায় যে, ৯০ বছরের ওই বৃদ্ধা সোজা দাঁড়িয়ে থাকতে পারছেন না। কিন্তু, বলে না! কিন্তু, তাঁকে সেই অবস্থাতেই ভিডিওতে সিম্বা (Simba) সিনেমার ‘লড়কি আঁখ মারে’ গানেতে নাচ করতে দেখা গেল।

৯০ বছরের বৃদ্ধাকে নাচতে দেখে কার্যত অবাক সোশ্যাল মিডিয়া ব্যবহাকারীরা। যদিও, ভিডিওটি নেটিজেনদের খুব পছন্দ হয়েছে, আর তাই তাঁরা পোস্টটিকে ভরিয়ে দিয়েছেন প্রশংসা ও ভালোবাসা সমন্বিত প্রতিক্রিয়ায়। ফলস্বরূপ, ভিডিওটি বর্তমানে ভাইরাল হয়ে গেছে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.