Tuesday , September 28 2021

এবার ছেলে মেয়ে পালিয়ে বিয়ে করলে বাবা-মাকে গে’প্তার করবে পু’লিশ রায় দিলো সুপ্রিম কোর্ট

প্রেম নতুন কোনো আপরাধ না হাজার হাজার বছর ধরে প্রেম প্রথা চলে আসছে। তার অন্যতম উদাহরন রাধা কৃষ্ণ কিন্তু যুগের সাথে তাল মিলিয়ে বেড়েছে প্রেমের হার।

বয়স্ক মানুষদের কাছে আমরা শুনে থাকি আগে শুধুমাত্র টি.ভি তে নায়ক নায়িকারা নাকি প্রেম করতো। বর্তমানটা আলাদা একটু আলাদা এখন বলতে গেলে ৭৫ শতাংশ ছেযলেমেয়েই প্রেম করে।

আর তাদের ভালোবাসাটা এতোটাই গভীর থাকে যে ঙতারা ভালোবাসার জন্যে সবকিছু করতে পারে তবে ভারতবর্ষের অভিভাবকগন প্রেমকে মর্যাদা দেয়না বেশিরভাগ সময়ই তারা চাই তাদের ছেলে মেয়ের বিয়ে হোক তাদের পছন্দ করা ছেলেমেয়ের সাথে।

“হৃদয়ের highway” পেজের একটি পোষ্টের কথা মনে পরে গেলো “এটা পশ্চিমবঙ্গ boss এখানে সবাই মুভির সিনেমার হিরো হিরোয়িন কে সার্পোট করতে পারে কিন্তু বাড়ির ছেলেমেয়ের প্রেমকে না”

তো তারা আমাদের বাবা – মা ছেলেমেয়েদের উপর চাপের সৃষ্টি করে। সেই কারনে তারা অনেকক্ষেত্রেই পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে থাকে। তারা এই সিদ্ধান্ত নিয়ে থাকে মানষিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে এবং তারা পালিয়ে যাবার পরেও বিভিন্ন বিপদের মুখে পরে।

তাই অভিভাবেদের উপর ভারতীয় বিভিন্ন দ’ন্ডবিভিতে অভি’যোগ দায়েব করা যেতেই পারে। যেমন- ১) মানসিকভাবে অত্যাচার ২) স্বধীনতায় হাত বসানো ৩) ভ’য় দেখানো এইভাবে কমপক্ষে ১৫ টি দ’ন্ডবিধির হাত ধরে পুলিশ বা পাত্র-পাত্রী কাঠগড়াতে অনতেই পারে।

Check Also

35 বছর আগে একসঙ্গে জন্মগ্রহণ করেছিলেন এই তিন বোন, এখন তারা একসঙ্গে গর্ভবতী।

মা হওয়ার অনুভূতি বিশ্বের সবথেকে সুন্দর অনুভূতি হিসেবে বিবেচিত হয়। বাচ্চাটি যখন আপনার পেটে থাকে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *