Sunday , July 3 2022

এক গ্লাস বিয়ার চেটে পুটে সাফ করে নেশায় লুটোপুটি খাচ্ছে পোষ্য কুকুর, নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও

সুরাপ্রেমীদের কাছে বিয়ার হল অন্যতম প্রিয় একটি পানীয়! শীত-গ্রীষ্ম-বর্ষা যেকোন ঋতুই হোক না কেন প্রায়শই তাদের বিয়ার খেয়ে ঝিমোতে লক্ষ্য করা যায়। তবে এই রেসে মানুষদের পাশাপাশি এগিয়ে আছে পশুরাও। অবাক হচ্ছেন নিশ্চয়ই? সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ভিডিওতে ধরা পড়ল এমনই চিত্র! বিদেশি এক সারমেয়য বাবাজি বিয়ার পান করে ধরা দিলেন টালমাটাল অবস্থায়!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সারমেয় এক গ্লাস বিয়ার চেটেপুটে সাফ করে ফেলছে। তবে এর পরে যে ঘটনাটি ঘটায় সে তা দেখেই নেটিজেনদের মধ্যে হাসির রোল ওঠে। বিয়ার পান করার কিছুক্ষণ পর সারমেয়টিকে কোমোডের পাশে গিয়ে ঝিমোতে দেখা যায়। পরবর্তীতে জ্ঞান হারিয়ে কমোডের ওপরেই শুয়ে পরে সে। নেশাতুর এই কুকুরটির এমন অবস্থা দেখে রীতিমতো অট্টহাস্যে ফেটে পড়েছেন দর্শকেরা।

বলাবাহুল্য,ভিডিওটি আপলোড হতেই বেজায় ভাইরাল হয়েছে নেট দুনিয়ার আনাচে-কানাচে। অনেকেই পোষ্য এই কুকুরটির মাঝে খুঁজে পেয়েছেন নিজের মদ্যপ স্বত্বাকে। জনৈক এক নেটিজেন কমেন্ট করে লিখেছেন “বিয়ার খাওয়া যখন শুরু করেছিলাম তখন আমিও এই ভাবেই কমোডে শুয়ে থাকতাম।” এরূপ নানান হাস্যরসপূর্ণ মন্তব্যে ভরে গিয়েছে ভিডিওটির কমেন্ট বক্স।

https://www.instagram.com/reel/CZ63-cODaH0/?utm_source=ig_embed&ig_rid=67c07bf8-79f2-41d9-a72b-72aef76e7a51

তবে রসিক মন্তব্যগুলি ছাড়াও নেটিজেনদের একাংশ পোষ্যটির স্বাস্থ্য সম্পর্কে সন্দিহান হয়েছেন। কেননা বাড়ির পশুরা আমাদের সন্তানসম এবং এই সকল পশুদেরকে কখনোই অ্যালকোহলের ধারে কাছে ঘেষতে দেওয়া উচিত না। এমনটাই মত পোষণ করে জানিয়েছেন কিছু শুভাকাঙ্খী নেটিজেন। তবে সব মিলিয়ে বর্তমানে এই ভিডিওটি নেটদুনিয়ার অন্যতম হাসির খোরাকে পরিণত হয়েছে!

Check Also

২০০ টাকার জমি খুঁড়ে ৬০ লাখের হিরে পেল গরিব চাষী, রাতারাতি ঘুরল ভাগ্যের চাকা!

২০০ টাকার জমি খুঁড়ে ৬০ লাখের হিরে পেল গরিব চাষী, রাতারাতি ঘুরল ভাগ্যের চাকা! – ...

Leave a Reply

Your email address will not be published.