Thursday , February 9 2023

একেই বলে বাবা-মেয়ের ভালোবাসা! ট্রেনে পরম যত্নে নিজের হাতে বাবাকে ফল খাইয়ে দিচ্ছে খুদে মেয়ে, ! দেখে মন ভরে যাবে আপনার! ভাইরাল ভিডিও

প্রতিটি কন্যার কাছে তার বাবা হলেন সবচেয়ে প্রিয় একজন মানুষ। তাই তো ছোট থেকেই এই চিরন্তন সম্পর্কের পূর্ণতা প্রকাশিত হয়।এমনকি, বাবাদের কাছেও তাঁর কন্যারা হল অমূল্য সম্পদ। এমতাবস্থায়, বাবা-মেয়ের অটুট বন্ধনের এক অনাবিল সুন্দর দৃশ্য এবার সামনে এল সোশ্যাল মিডিয়ায়।এমনিতেই রোজ হাজার হাজার ভিডিও ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। তবে, সেগুলির মধ্যে খুব কম ভিডিওই ছুঁয়ে যায় মনের মণিকোঠা।

সেই রেশ বজায় রেখেই এবার এক মন ভালো করে দৃশ্য সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে পরম আদরে বাবাকে নিজের হাতে ফল খাইয়ে দিচ্ছে এক শিশুকন্যা। শুধু তাই নয়, ভিডিওতে থাকা ব্যক্তিটিও তাঁর কন্যার প্রতি স্নেহের পরশ প্রদর্শন করেছেন। আর এই দৃশ্য দেখেই আবেগাপ্লুত হয়েছেন নেটাগরিকরা। পাশাপাশি, ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে সকলের কাছে। প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা সকলেই সোশ্যাল মিডিয়ায় দিনের বেশ কিছুটা সময় কাটাই। পাশাপাশি, সেখানে খুব সহজেই বিশ্বের চারিদিকে কোথায় কি ঘটছে তার আপডেট ছাড়াও পাওয়া যায় বিভিন্ন মজাদার পোস্ট এবং ভাইরাল হওয়া সব ভিডিও। আর সেই ভিডিওগুলির মধ্যেই এমন কিছু ভিডিও থাকে যা দেখার পর মন ভালো হয়ে যায় সকলের। এই ভিডিওটির ক্ষেত্রেও তার কোনো ব্যতিক্রম ঘটে নি।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, মুম্বাইয়ের একটি লোকাল ট্রেনে নিজের কন্যা সন্তানকে নিয়ে ভ্রমণ করছিলেন এক ব্যক্তি। সেইসময়ে ট্রেনের দরজার কাছে গিয়ে বসেছিলেন তিনি। পাশাপাশি, তাঁর সাথে থাকা কন্যাটিকে তিনি একহাত দিয়ে ধরে রেখেছিলেন। ঠিক সেই সময়ে খুদে কন্যাটি তার বাবাকে পরম আদরে ফল খাইয়ে দেয়। পাশাপাশি, নিজেও খেতে থাকে সে। আর এভাবেই, এক মনে বাবাকে খাওয়াতে থাকে ওই খুদে কন্যা। এদিকে, বাবার প্রতি ওই একরত্তির এহেন ভালোবাসা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন সকলেই। ইতিমধ্যেই সাক্ষী মেহরোত্রা নামের এক ব্যবহারকারী ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে সকলের সামনে এনেছেন। পাশাপাশি, তিনি ক্যাপশনে লিখেছেন, “এমন মুহুর্তের জন্যই বাঁচতে চাই।”

এমতাবস্থায়, ভিডিওটি দেখতে পাল্লা দিয়ে ভিড় বাড়াচ্ছেন দর্শকরা। এমনকি, লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইকের সংখ্যাও। সর্বোপরি, এই মনোমুগ্ধকর দৃশ্য দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা। খুদে কন্যটির প্রশংসা করে একজন লিখেছেন, “এই দৃশ্য সত্যিই সুন্দর।” পাশাপাশি, আরেকজন লিখেছেন, “এই ভালোবাসায় কোনো শর্ত নেই। বরং এই ভালোবাসা হল অত্যন্ত শুদ্ধ”। ভিডিওটি কোন এক যাত্রী ক্যাপচার করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন তারপর থেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মানুষ। এই ভিডিওটি ফেসবুক থেকে ভাইরাল হয়েছে। Viral Story নামে টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি ভাইরাল করা হয়েছে। ১.১ মিলিয়ন মানুষ বর্তমানে এই ভিডিও দেখেছেন এবং লাইক করেছেন ৯৮ হাজার মানুষ। ৪.২ হাজার মানুষ ইতিমধ্যে ভিডিওটিকে চারিদিকে শেয়ার করেছেন এবং অসংখ্য মানুষের কমেন্টে ভরে গেছে। আমাদের চারপাশে প্রতি মুহূর্তে ঘটে চলেছে বিভিন্ন ধরনের ঘটনা। কিন্তু, একটি খেয়াল করলেই ছোট ছোট এই ধরনের খুশির মুহূর্ত আমাদের চোখে ধরা দেবে। যা খুবই সুন্দর এবং আবেগঘন।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.