Thursday , February 9 2023

একেই বলে বন্ধুত্বের স্নেহ! ভাইয়ের মতো চোখে চোখে আগলে শিশুকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে বাঁদর, তুমুল ভাইরাল ভিডিও

প্রতিদিন হাজার হাজার ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে। প্রতিদিন এইসব ভাইরাল হওয়া ভিডিও দেখে আমরা কখনো অবাক হয়ে পড়ি আবার কখনো, আমাদের দুঃখে মন ভেঙে যায়। কিন্তু আমরা কিছু কিছু এমন ভিডিও দেখি যা আমাদের সত্যিই খুব অবাক করে তোলে। পশু পাখিদের ভিডিও সোশ্যাল, মিডিয়ায় প্রায়শই ভাইরাল হতে দেখা যায়। সব রকমের পশু পাখি সবকিছু ভিডিও যেন সোশ্যাল মিডিয়ায় চলে আসে। এইসব ভিডিও দেখে,

মাঝে মাঝে পুরো হা হয়ে যায় আমরা। আজকাল মোটামুটি সবার বাড়িতেই প্রায় এমনি করে পোষা প্রাণী থাকে। কারোর বাড়িতে কুকুর বেড়াল আবার কারোর বাড়িতে নানান ধরনের পাখি। তবে খুব কম জনের বাড়িতেই দেখা যায় বাঁদর বাচ্চা পুষতে। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে একটি বাড়ির পোষা প্রাণী হচ্ছে এই বাঁদর বাচ্চা। আর বাড়িতে যদি কোন ছোট বাচ্চা থাকে তাহলে ছোট বাচ্চাদের সাথে কুকুর, বিড়াল, পাখি যাই বলুন না কেন এরা একটু বেশিই মিলেমিশে থাকে বাচ্চাদের সাথে।

আর দেখা যায় বাদর বাচ্চারাও ছোট বাচ্চাদের সাথে বেশ ঘনিষ্ঠ হয়ে যায়। আসলে ছোট ছোট বাচ্চারাও পছন্দ করে পশুপাখি। আর যে কোন জীবজন্তু খুবই পছন্দ করে ছোট মানুষের বাচ্চাদের। তাই ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে এই বাদর বাচ্চার সাথে একটি ছোট্ট শিশুর বন্ধুত্ব। ভিডিওতে দেখানো এই বাচ্চাটির বয়স খুব জোর কিছু মাসের হবে। দেখেই বোঝা যাচ্ছে সে এখনো হয়তো এক মাসেরও হয়নি। আর তার সাথে রয়েছে এই ছোট্ট একটি বাঁদর বাচ্চা। যার কিনা এই বাচ্চাটির সাথে খুবই ভালো বন্ধুত্ব।

ভিডিও শুরুতেই দেখা গেছে বিছানায় একটি ছোট্ট পুতুলের সাথে খেলা করছে এই বাঁদর বাচ্চা আর এই ছোট্ট শিশুটি। ছোট্ট শিশুকে উপহার বিছানায় শুয়ে আছে আর এদিকে রয়েছে বাঁদর বাচ্চাটি। দুজনেই দুজনের হাত ধরে তারা বিছানায় শুয়ে খেলা করছে। খুবই মিষ্টি লাগছে তাদের দুজনকে একসাথে। বাঁদর বাচ্চাটির বয়সও কিন্তু খুব বেশি একটা নয়। এরপরে দেখা যায় আবার আরেক কান্ড। ছোট্ট শিশুটি অপুর হয়ে বিছানায় শুয়ে রয়েছে আর তার ওপরে শুয়ে রয়েছে বাঁদর বাচ্চাটি। দুজনে যে তারা কত ভালো বন্ধু তা স্পষ্ট।

দেখা গেছে বাদর বাচ্চাটি ছোট্ট এই শিশুটিকে জড়িয়ে ধরে তার ওপরে শুয়ে রয়েছে আর পিটপিট করে তাকাচ্ছে। আবার বাঁদর বাচ্চাটিকে কিন্তু একটা জামা আর প্যান্ট পড়ানো হয়েছে যার ফলে তাকে দেখতে আরো কিউট লাগছে। ছোট্ট শিশুটির পিঠের ওপর সে এদিক ওদিক করছে। তবে সবচেয়ে ভালো ব্যাপার হল বাঁদরটি কিন্তু বাচ্চাটিকে একটুও কোন ক্ষতি করেনি। অবলা প্রাণী হলেও সে এটুকুনি ঠিকই জানে যে সে একটি ছোট্ট দুধের শিশু।

এরপর দেখা যায় বাচ্চাটির পিঠে উঠে বসে পড়েছে বাঁদর বাচ্চাটি। আবার কখনো বাচ্চাটির পিঠ থেকে নেমে একটা খেলনা হাঁসের সঙ্গে খেলা করছে বাঁদর বাচ্চাটি। তারপরেই দেখা যায় মিষ্টি মুহূর্ত। দেখা যায় বাচ্চাটিও ঘুমিয়ে পড়েছে আর এদিকে বাঁদর বাচ্চাটিও ঘুমিয়ে পড়েছে। ছোট বাঁদর ছানা এই ছোট্ট শিশুটিকে জড়িয়ে ধরে ঘুমোচ্ছে। এমন একটি দৃশ্য দেখলে যে কারোরই মন ভালো হয়ে যাবে। তাদের দুজনকে একসাথে দেখতে এতটাই মিষ্টি লাগছে যে আর কিছুই বলার নেই।

আবার দেখা গেছে কখনো ঘুমোতে ঘুমোতে বাচ্চাটির পেটের উপর মাথা রেখে বাঁদর বাচ্চাটি শুয়ে রয়েছে। সত্যিই এই বন্ধুত্ব একেবারে দেখার মত। আর সবচেয়ে তাদের একসাথে ঘুমানোর মুহূর্ত ভিডিওতে খুবই আকর্ষণীয়। Monkey Kaka নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি গত এক মাস আগে ভাইরাল হয়েছে। বর্তমানে ভিডিওটি দেখেছেন‌ ১.৮ মিলিয়ন মানুষ আর লাইক করেছেন ৬.৭ হাজার মানুষ।

Check Also

গাছের আগায় বাসা বেধেছে মৌমাছি, দারুন কায়দা করে মধু আহরণ করল দুই যুবক, নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়। এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই ...

Leave a Reply

Your email address will not be published.