Monday , December 5 2022

একসাথে পর্দার নিখিল শ্যামা জুটি! ট্রেন্ডিং গানে তুমুল নেচে ভাইরাল নীল-তিয়াসা

এখনকার দিনে টেলিভিশিনের পর্দায় লেগেই রয়েছে নিত্যনতুন সিরিয়ালের আনাগোনা। তাই নতুন সিরিয়াল আসতেই শেষ হয়ে যাচ্ছে কোনো না কোনো সিরিয়াল। বাংলা টেলিভিশনের ইতিহাসের অত্যন্ত জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল ‘কৃষ্ণকলি’ (Krishnakali)। টানা চার বছর ধরে জি বাংলার পর্দায় চলেছিল এই সিরিয়ালের সম্প্রচার।

শুরু থেকেই দর্শকদের মনে দাগ কেটে গিয়েছিল নবাগাতা অভিনেত্রী তিয়াসা লেপচা র (Tiyasa Lepcha) অভিনয়। সিরিয়ালে তার বিপরীতে জুটি বেঁধেছিলেন বাংলা টেলিভিশনের ‘চকলেট বয়’ নীল ভট্টাচার্য (Neel Bhattachaya)। জনপ্রিয় এই মেগা সিরিয়ালে তিয়াসার নাম হয়েছিল শ্যামা (Shyama)। অন্যদিকে নীল ভট্টাচার্যের নাম ছিল নিখিল (Nikhil)।

চলতি বছরের শুরুতেই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় জুটি নিখিল শ্যামার এই সিরিয়াল। সিরিয়াল শেষ হয়ে গেলেও পর্দার নিখিল-শ্যামা জুটিকে কিন্তু ভুলতে পারেননি দর্শকরা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে টেলিভিশনের এই জনপ্রিয় জুটির নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’-এর প্রোমো। তবে এবার জি বাংলা নয় স্টার জলসার পর্দায় আসতে চলেছে এই জনপ্রিয় জুটির নতুন সিরিয়াল।

অভিনয়ের সাথে যুক্ত থাকলেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত থাকেন অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasa Lepcha) এবং অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। সেই সুবাদেই তাদের ফ্যান ফলোইং রয়েছে আকাশ ছোঁয়া। মাঝেমধ্যেই এই দুই তারকাকেই দেখা যায় নানা ধরণের রীল ভিডিও করতে। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই একটি রীল ভিডিও করেছিলেন নীল-তিয়াসা।

ভিডিওতে দুজনকে একটি ট্রেন্ডিং গানে নাচ করতে দেখা গিয়েছে। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘আমাদের সাথে নাচো’। বহুদিন বাদে পর্দার নিখিল শ্যামা জুটিকে একসাথে রীল ভিডিও (Reel Video)করতে দেখে খুশি হয়েছেন অনুরাগীরাও। ভিডিওর কমেন্ট সেকশনে ভালোবাসায় মুড়িয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন অনেকদিন পর তোমাদের একসাথে দেখলাম ,জাস্ট দারুন’। আবার কেউ লিখেছেন ‘আবার একসাথে অনস্ক্রিনে প্রিয় জুটি’।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.