Sunday , July 5 2020

একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা

সারাদেশ যখন প্রা’ণঘাতি করো’নাভাই’রাসে অস্থির ঠিক তখনই রেখা আক্তার নামে এক নারী তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এ যেন পৃথিবীতেই স্বর্গের দেখা মা রেখা আক্তারের। খুশিতে আত্মহারা রেখার পরিবার পরিজনসহ স্বজনরা।

শনিবার সকাল ১০ টার দিকে হবিগঞ্জ শহরের সেন্ট্রাল হাসপাতা’লে অ’পারেশন (সিজার) এর মাধ্যমে পৃথিবীর আলোর মুখ দেখেন ফুটফুটে ওই তিন সন্তান। সিজার অ’পারেশনের নেতৃত্ব দেন গাইনি বিশেষজ্ঞ ডা. আরশেদ আলী, ডা. কাওসার রহমান ও উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায়।

উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায় জানান, জে’লার নবীগঞ্জ উপজে’লার রইচগঞ্জ বাজার এলাকার নোয়াগাও গ্রামের আব্দুল বাছেতের স্ত্রী’ রেখা আক্তারকে সিজার করানো জন্য হাসপাতা’লে নিয়ে আসা হয়। পরে তার পরীক্ষা নিরীক্ষা করে গর্ভবতী রেখার পেটে একাধিক সন্তান রয়েছে বলে ধারণা করা হয়। এর পরপরই তাকে রাখা হয় নিবির পর্যবেক্ষণে।

শনিবার সকালে সিজারের মাধ্যমে একে একে তার তিন পুত্র সন্তান জন্ম গ্রহন করে। বর্তমানে মা ও তিন পুত্র সন্তান সুস্থ এবং বিশেষজ্ঞ ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছে।

এদিকে, একই সঙ্গে তিন ফুটফুটে পুত্র সন্তান জন্ম গ্রহনের খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যাতে ওই তিন সন্তানের ছবি দিয়ে অনেককেই দোয়া চাইতে দেখা গেছে।

Check Also

আসছে ২০০ কোটি করোনা প্রতিষেধক! জানাল বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO)

আসছে ২০০ কোটি করোনা প্রতিষেধক! জানাল – বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিজ্ঞানী ড: সৌম্য স্বামীনাথন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *