Friday , September 17 2021

একদম অভিনব রূপে ‘সুপার হট’ অবতারে দেখা দিলেন ‘রানীমা’ দিতিপ্রিয়া! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

এবার নিজের খোলস ছেড়ে বেরিয়ে এসে হট লুক এ ধরা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় । বাংলা অভিনয় জগতে বলাবাহুল্য ধারাবাহিক জগতে একটি জনপ্রিয় ধারাবাহিক হল রানী রাসমণি । যদি এই ধারাবাহিকের সম্প্রসারণ এখন সম্পূর্ণ রকম ভাবে শেষ হয়ে গিয়েছে । কিন্তু এখনও অবধি কাটেনি গুঞ্জনের রেশ ।ধারাবাহিক চলাকালীন সময় থেকে শোনা যাচ্ছিল যে দিতিপ্রিয়া রায়ের সাথে বিশ্বনাথ বসুর এক ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ।

যদিও অভিনেত্রী শুধুমাত্র বন্ধু বলে বারবার এই জ-ল্পনাকে উড়িয়ে দিয়েছেন ।তবে এবার প্রকাশ্যে এলো ছবি । বেশ কিছুদিন আগে ‘কলঙ্কিনী রাধা’ গানটি বেসুরে গাওয়ার জন্য বি-তর্ক এর মুখে পড়েছিলেন তিনি । তাকে নিয়ে শুরু হয়েছিল স-মালো-চনা । নানারকম ক-টুক্তি শি-কার হয়েছিলেন অভিনেত্রী । তবে সেসব বিষয়ে পরোয়া না করে তিনি এগিয়ে গেছেন সামনের দিকে । এবং যত দিন যাচ্ছে তত জনপ্রিয় হয়ে উঠছে বাংলার এই অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

এই মুহূর্তে দিতিপ্রিয়া রায় কে জি বাংলায় অনুষ্ঠিত হওয়া রানী রাসমনির ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল । তার বয়স ১৭ বছর হলেও ৫৩ বছরে রানী রাসমণি কে সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন এই দিতিপ্রিয়া রায় । ৫৩ বছরের রাণী রাসমণি ১৭ বছরের ছটফট একটি মেয়ে তা বাস্তব জীবনে দেখলেই বোঝা যাবে কিন্তু অভিনয় জগতে বোঝার উপায় নেই কোন । এবার সে দিতিপ্রিয়া রায় কে নিয়ে সম্প্রতি প্রেমের গুজব উঠেছে সোশ্যাল মিডিয়াতে ।

শোনা যাচ্ছে, একটি নামকরা প্রযোজনা সংস্থার মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই নাকি ওয়েব সিরিজটির শু-ট হয়ে গেছে। ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার বিপরীতে রয়েছেন বিক্রম তবে দিতিপ্রিয়া এখনও এই বিষয়ে মুখ খোলেননি।অপরদিকে দিতিপ্রিয়াকে দেখা যাবে দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে। দিতিপ্রিয়া জানিয়েছেন চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। এছাড়াও আরও কয়েকটি ফিল্মের অফার রয়েছে দিতিপ্রিয়ার হাতে। পড়াশোনা ও অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ দিতিপ্রিয়া ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী জাতিকে ঘুম উড়েছে তরুণ প্রজন্মের ছেলেদের ।দিতিপ্রিয়ার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে কালো রঙের পালাজো ও কালো রঙের ক্রপ টপ পরে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। কানে ছোট স্টাড ও হাতে আংটি ছাড়া আর কোনও জুয়েলারি পরেননি দিতিপ্রিয়া। ক্রপ টপের মাধ্যমে দিতিপ্রিয়ার কোমরের বেশ কিছুটা অংশ অনাবৃত রয়েছে। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে দিতিপ্রিয়া ক্যাপশন দিয়ে লিখেছেন, আকাশের তারার মতো তাঁর চোখের তারারাও উজ্জ্বল। ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

 

Check Also

রেললাইনের ওপর কোনো পশুপাখি বা মানুষ দেখেও কেন ড্রাইভাররা ব্রেক মারেন না জানেন কি? রইল বিস্তারিত।

আপনারা যারা বা আমরা যারা ট্রেনের পরিসেবা গ্রহণ করে থাকি তার একটা জিনিস ভালো মত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *