Friday , September 17 2021

এই ৬ টি লক্ষণ দেখে বুঝে যাবেন যে আপনার জীবনে খুব শিগগিরই খারাপ সময় আসতে চলেছে, জানুন লক্ষণ গুলো কি কি !

হঠাৎ করেই এমন ঘটনা ঘটে, যা ওলট-পালট করে দেয় সবকিছু। মেনে নিতে হয় জীবনের অনাকা’ঙ্ক্ষি’ত ও অপ্রত্যাশিত কোনো পরিবর্তন। দীর্ঘদিন ধরে একটু একটু করে গুছিয়ে নেওয়া জীবন যেন মুহূর্তের মধ্যে হয়ে পড়ে অগোছালো, পরিচিত জগৎ হয়ে যায় অপরিচিত।

হঠাৎ করেই চলে আসে খারাপ সময়। তবে আমরা তা মনে করলেও তা কিন্তু আদতে নয়। খারাপ সময় আসার আগে অনেকগুলো ইঙ্গিত দেয়। বাস্তুশাস্ত্র বলছে এমনও কিছু লক্ষণ রয়েছে যা দেখে বোঝা সম্ভব আপনার জীবনে খারাপ সময় আসতে চলেছে। আসুন দেখে নিই। সেই লক্ষণগুলো কি কি!

১. খারাপ স্বপ্ন দেখা:স্বপ্ন দেখা মানুষের নিয়মিত একটি বিষয়। ঘুমের ভেতর প্রতিরাতে সবাই কমবেশি স্বপ্ন দেখে থাকেন। কারো মনে থাকে কেউ বা ভুলে যান। এসব স্বপ্নের একেকটা হয় একেক রকম। ভালো স্বপ্ন যেমন আমরা দেখে থাকি খারাপ বা দুঃস্বপ্নও আমাদের দাপিয়ে বেড়ায়। তবে নিয়মিত ঘুমে যদি খারাপ স্বপ্ন আসে আপনাকে ধরে নিতে হবে যে আপনার জীবনে বাজে কিছু ঘটতে চলেছে।

২.স্বপ্নে কাউকে কাঁদতে দেখা:আপনি আপনার স্বপ্নে অজানা-অচেনা কাউকে যদি কাঁদতে দেখেন তবে ধরে নিতে হবে আপনাকে যে কিছু খারাপ ঘটতে চলেছে আপনার সাথে। কারণ স্বপ্নে অজানা অচেনা যাকে কাঁদতে দেখছেন প্রকৃতপক্ষে সেটা একটা প্রেতা’ত্মা।

৩.বাড়ির আশেপাশে কালো বিড়াল দেখা:আপনি যদি দেখতে পান যে আপনার বাড়ির চারপাশে বেশ কিছুদিন ধরে ঘোরাফেরা করছএ এমন একটা কালো বিড়াল, যাকে এর আগে কখনও দেখেননি তবে ধরে নিন যে খারপ সময় একদম আপনার দোরগড়ায়।

৪. .বাজে কোনো জিনিস খুঁজে পাওয়া: বাজে কোনো জিনিস খুঁজে পাওয়া , প্রত্যেকদিন ঘর গোছাতে গিয়ে বাজে কোনো জিনিস যদি খুঁজে পান তবে কিন্তু বি’পদ। যেমন যেখানে সেখানে পরে থাকা মাছের কাটা, টিকটিকির লেজ ইত্যাদি। অবিলম্বে সেগুলো সরিয়ে ফেলবেন।

৫.টিকটিকি:টিকটিকি খারপ লক্ষণের ইঙ্গিত দেয় আবার খারাপ লক্ষণেরও। যদি দেখেন দুটো টিকটিকি খুব মা’রপি’ট করছে এবং আপনি তাকাতেই হঠাৎ করে উধাও হয়ে গেলো। আপনি আর খুঁজেও পেলেন না তাদের, তবে কিন্তু বি’পদ। আপতদৃষ্টিতে ঘটনাটি সাধারণ মনে হলেও তা নয়। এক্ষেত্রে এই ঘটনা কিন্তু বুঝিয়ে দেয় যে আপনার জীবনে খারাপ সময় আসতে চলেছে।

Check Also

রেললাইনের ওপর কোনো পশুপাখি বা মানুষ দেখেও কেন ড্রাইভাররা ব্রেক মারেন না জানেন কি? রইল বিস্তারিত।

আপনারা যারা বা আমরা যারা ট্রেনের পরিসেবা গ্রহণ করে থাকি তার একটা জিনিস ভালো মত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *