Thursday , February 9 2023

এই শীতেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্বেতা-রুবেল! অভিনেত্রী নিজেই জানালেন সুখবর

শীতকাল মানেই বঙ্গে বিয়ের মরশুম। তারকারাও বাদ যাননা এই তালিকা থেকে। কমবেশি সমস্ত সেলিব্রেটিরাই এই মরশুমে বিয়ে করেন। চলতি বছরে কোন কোন তারকা গাঁটছড়া বাঁধতে চলেছেন সেটা জানতে উৎসুক হয়ে আছে দর্শকরাও।

এ খবর তো কমবেশি সকলেই জানেন যে, ইন্ডাস্ট্রিতে এক নতুন জুটি গড়ে উঠেছে। আর এই জুটি হল অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya) ও অভিনেতা রুবেল দাস (Rubel Das)। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে তাদের অনস্ক্রিন রোমান্স দারুন পছন্দ করেছিল দর্শকমহল।

যদিও অনেকদিন হয়ে গেছে ধারাবাহিক শেষ হওয়ার। আর সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই তাদের অফস্ক্রিন রোমান্সের গুজব ছড়িয়ে পড়েছিল স্টুডিওপাড়ায়। আর তার কিছুদিন পরই খবরে শিলমোহর লাগিয়েছিলেন এই দুই তারকা। তারপর থেকেই তাদের বিয়ের খবরের জন্য অপেক্ষা করছিলেন ভক্তমহল।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি এই দুই তারকাকেই দেখা যাচ্ছে জি বাংলার পর্দায়। একদিকে অভিনেত্রী শ্বেতাকে দেখা যাচ্ছে ‘সোহাগ জল’ (Sohag Jol) ধারাবাহিকে। অপরদিকে রুবেল অভিনয় করছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে। আর এই দুটি সিরিয়ালই শুরু হয়েছে বিয়ে দিয়ে।

এদিকে শ্বেতার অফস্ক্রিন বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হলে এক সাক্ষাৎকারে তিনি বলেন, এখনই বিয়ের কথা ভাবছেন না তিনি। বরং এই সময়টা চুটিয়ে প্রেম করতে চান তিনি। অতএব ভক্তদের এখন আরো কিছুটা সময় অপেক্ষা করতে হবে দুই তারকার বিয়ে দেখার জন্য।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.