Sunday , September 19 2021

আর্থিক ভাবে অক্ষম আপনি? দুঃসময় যাচ্ছে? এই শক্তিশালী টোটকাটি একবার ব্যাবহার করে দেখুন এক সপ্তাহ, হাতেনাতে ফল পাবেন

এরকম আরও মজাদার নিউজ পেতে আমাদের পেজটি স্ক্রল করে নীচে দেখুন অথবা আমাদের নতুন সংযোজন আরও পড়ুন অপশনটিতে ক্লিক করুন। টাকা বর্তমানে টাকা ছাড়া আমাদের জীবন এক মুহুর্তও চলে না। টাকাই বর্তমানে সব। টাকা ছাড়া কিছুই হয় না আজকাল।

সকলের জীবনেই কমবেশি একটা সুপ্ত ইচ্ছা থাকে সে জীবনে একদিন অনেক টাকার মালিক হবে। নিজের জীবনটাকে নিজের মতো করে সাজাবে। যা ইচ্ছা তাই কিনবে, যেভাবে ইচ্ছা নিজের টাকা খরচ করবে। কিন্তু দুঃখের কথা, এই সফলতা সকলে পায় না। জীবনে কেউ সফল হয়, কেউ বা সফল হয় না। কেউ বা কোন ব্যবসা বা চাকরি করে অনেক বড়লোক হয়ে যায়, কেউ বা আবার দেনার দায়ে ডুবে যায়।

আসলে টাকা আয় করার বেশ কিছু পদ্ধতি আছে, আর সেই পদ্ধতি গুলো সঠিক ভাবে মেনে চললে জীবনে অনেক আয় করা যেতে পারে। আজ আমরা এই প্রতিবেদনে এমন একটি টোটকার সম্বন্ধে জানবো যেটা করলে আপনার টাকা পাওয়ার ভাগ্য আর কেউ আটকাতে পারবে না। আসুন কি সেই টোটকা দেখে নিই।

এই টোটকা টির জন্য লাগবে, তিনটি কাঁচা লঙ্কা, তিনটি কাঁচা হরিতকী আর তিনটি কাঁচা হলুদ। লঙ্কা তোয়ার সময় খেয়াল রাখবেন লঙ্কার বোঁটা যেন আস্ত থাকে। লঙ্কা যেন বোঁটা থেকে ছেড়ে না যায়। আর কাঁচা হলুদ তোলার সময় খেয়াল রাখবেন হলুদ যেন আস্ত থাকে, যেন ভেঙে বা কেটে না যায়।

এবার এই জিনিস গুলি প্রতিটা এক একটা করে নেবেন, অর্থাৎ একটি কাঁচালঙ্কা, একটি হলুদের টুকরো এবং একটি হরিতকীর টুকরো, নিয়ে আপনার‍ যে ধনসম্পত্তি আছে, অর্থাৎ পনার বাড়ির টাকা পয়সা, চাল ডালের পর রাখুন। এরকম ভাবে প্রতি সপ্তাহের মঙ্গল ও শুক্রবারে করে করুন।

এরপর বৃহস্পতি বা রবিবার দেখে সেই চাল বা ডাল বাড়ির দক্ষিণ পূর্ব কোণ করে পুঁতে দিয়ে আসুন। খেয়াল রাখবেন পোতার সময় কেউ যেন আপনাকে না দেখে ফেলে। এভাবে এক মাসে ২-৩ বার একই কাজ করুন দেখবেন উপস্থিত ফল পেয়েছেন, একদম হাতে নাতে। তাহলে যদি দারিদ্রতা যাদের নিত্যসঙ্গী, তারা আজই এই টোটকাটি ব্যবহার করুন, ফল একদম হাতেনাতে পাবেন।

কথায় বলে বিশ্বাসে মেলায় বস্তু, তর্কে বহুদুর। তাই নিজের মনের উপর বিশ্বাস রেখে একবার টোটকাটি ব্যবহার করেই দেখুন। আশাতীত ফল পাবেন।

Check Also

আপনার রাশি অনুযায়ী এই টোটকা গুলি পালন করুন, মা লক্ষ্মীর কৃপায় আপনার আর্থিক স্বচ্ছলতা ফুলেফেঁপে উঠবে।

আপনার রাশি অনুযায়ী এই প্রতিকার করুন, আপনার আলমারি সর্বদা অর্থ পূর্ণ থাকবে প্রত্যেকে ধন-সম্পদ ও ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *