Saturday , September 18 2021

এই মহিলার মতো কপাল উপরআলা যেন আর কাওকে না দেন, তু-মুল ভাইরাল ভিডিও নিয়ে তো-লপাড় গোটা দেশ, রইলো ভিডিও!

জীবন হলো একটি বইয়ের পাতা । সেই বইয়ের পাতায় লেখা থাকে অনেক বিস্ময়কর ঘটনা । থাকে ভাগ্যের পরিহাস । যেগুলো হয়তো আমরা চোখে না দেখলে বিশ্বাস ই করতে পারতাম না অর্থাৎ গল্পকার যদি কেউ আপনাকে সেই ঘটনাগুলো বলে তাহলে আপনি অতি অবশ্যই সেগুলো বিশ্বাস করেন না। বাস্তবে কিন্তু তেমনটা ঘটেছে । এই ঘটনা প্রমাণ আমরা বহু বছর ধরে পেয়েছি এবং আগামীদিনেও পাচ্ছি ।

তবে এর পাশাপাশি বেশকিছু ধরনের ঘটনা ঘটে থাকে যে-গু-লি অ-বাক করে তোলে এবং করে তোলে হ-ত-ভ-ম্ব । সম্প্রতি বেশ কয়েকটি ঘটনা ঘটেছে সেই সমস্ত ঘটনাগুলো নিয়ে আজকের এই প্রতিবেদন ।

সম্প্রতি ইউটিউবে মায়াজাল বলে একটি ইউটিউব চ্যানেল থেকে বেশ কয়েকটি ভিডিও প্রকাশিত করা আছে । তার মধ্যে যে ভিডিওটি মা-থা-চা-ড়া দিয়ে উঠেছে সেটি মধ্যে বেশ কয়েকটি বি-স্ম-য়-কর ঘটনা তুলে ধরা হয়েছে যেমন ধরুন একটি বড় বাড়ি ছাদ ঢালাই হচ্ছিল এবং সেই ছাদের মধ্যে কর্মরত অবস্থায় ছিলেন মিস্ত্রিরা । কিন্তু হঠাৎই ঘটল এক বি-স্ম-য়-কর ঘটনা ।

হঠাৎ করে দু-ম-ড়ে-মু-চ-ড়ে ভে-ঙ্গে প-ড়ে গে-লো সেই ছাদ টি । যদিও স্থানীয় বাসিন্দাদের মত অনুসারে ছাদের মধ্যে বৃষ্টির জল জমেছে যা দুর্বল করে দিয়েছিল । তাই ছাদ টি ভে-ঙ্গে প-ড়েছিল । তবে কোন কর্মীর হতাহতের খবর পাওয়া যায়নি।

অপরদিকে আরও একটি ঘটনা যেখানে দেখানো হয়েছে যে এক বৃদ্ধ এবং বৃদ্ধা শপিংমলে এস্কেলেটর এর উপর দিয়ে উঠছেন । কিন্তু সেই এসলেকেটর টি নিচের দিকে নামে অর্থাৎ তিনি উল্টো দিকে উঠছিলেন ।

ফলস্বরূপ যতটা পরিমাণে তিনি উঠছিল না অপরদিকে ঠিক ততটা পরিমাণে নিচের দিকে নেমে যাচ্ছিলেন । অর্থাৎ নিজেদের জায়গা অপরিবর্তিত থেকে ছিল । অবশেষে সেটি বুঝতে পেরে শপিংমলে আশেপাশে ব্যাপক পরিমাণে লোক জড়ো হয় । কিন্তু হাল ছাড়তে নারাজ ওই বৃদ্ধ এবং অবশেষে উল্টো সিঁড়ি দিয়ে উঠে দেখালেন তারা ।

আরেকটি ঘটনা ঘটেছে যেখানে সিভিল ইঞ্জিনিয়ারিং কাজে এক ধরনের মেশিন ব্যবহার করা যে মেশিনটি মেঝের সিমেন্ট কে ম-সৃণ ক-রে তোলে কিন্তু যান্ত্রিক ক্রটি থাকার কারণে এই মেশিনটি একটি কনস্ট্রাকশন সাইডের অটোমেটিকলি ঘুরতে থাকে ।

যা বাকি কর্মীদের নাজেহাল করে তুলেছিল । অবশেষে পাওয়ার সাপ্লাই বন্ধ করে দেওয়ার ফলে মেশিনটি থেমে যায় । কিন্তু এই বুদ্ধি যদি আগে তারা কাজে লাগাতে তাহলে তাদেরকে অতটা না-জে-হা-ল হতে হতো না । রাশিয়ার একটি শপিং মলে এক দম্পতি ভালো রকম ভাবে শপিং করছিল । কিন্তু বিল মেটানোর সময় তারা চালাকি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে অবশেষে গেটে থাকা সিকিউরিটি গার্ড তাদেরকে ধরে নেই ।

এক আ-সা-মী-কে জে-লে-র বাইরে বের করে আনা হয় বি-চার করার জন্য এবং তাকে উপস্থিত করা হয় কোর্টে । যেখানে তাকে রাখা হয়েছিল তা সেই জায়গাতেই সামান্য পরিমাণে একটা ছোট ফাঁক ছিল সেই ফাঁক দিয়ে তিনি নিজেকে বাইরে বের করার চেষ্টা করছেন । যদিও সেখানে বিশাল সংখ্যক পুলিশ বা-হি-নী উপস্থিত ছিল । কতটা নি-র্লজ্জ হলে এ ধরনের ঘটনা পুলিশ সামনে করা যায় । যখন সেখানে ব্য-র্থ হ-লেন তখন তিনি সিলিং ভে-ঙ্গে উ-পরদিকে ওঠার চেষ্টা করছেন । যদিও পুলিশের তৎপরতায় তাকে পুনরায় ই-লে-কট্রিক শ-ক দিয়ে শা-ন্ত করে রাখা হয়েছিল ।

Check Also

প্রেমিকের কথায় স্বামী-সন্তান ছেড়ে বি’পাকে প্রবাসীর স্ত্রী!

শরীয়তপুর সদর উপজেলায় বিয়ের দাবিতে এক ইতালি প্রবাসী যুবকের বাড়িতে অনশন করছেন এক নারী। শুক্রবার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *