Thursday , February 9 2023

‘এই তো কথার শুরু’, গুড্ডিকে অপমান করায় শিরিনকে ধুয়ে দিল যুধাজিৎ, ফাঁস হল নতুন ট্র্যাক

এইমুহুর্তে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। বিগত কয়েক সপ্তাহে আগের চেয়ে অনেকটাই উন্নতি করেছে সিরিয়ালটি। পরকীয়া, ত্রিকোণ প্রেমের জটিলতা থেকে সরে এসে সম্পূর্ণ অন্য ট্র্যাক নিয়েছে ধারাবাহিকটি। বিগত কয়েক সপ্তাহে TRP পয়েন্টও বেড়েছে ভালোই।

প্রসঙ্গত যারা এখন নিয়মিত ‘গুড্ডি’ দেখছেন তারা তো জানেনই যে, ধারাবাহিকে এক নতুন ডাক্তার এন্ট্রি নিয়েছেন। ডক্টর যুধাজিৎ এর চরিত্রে দেখা যাচ্ছে ‘কেয়া পাতার নৌকা’ খ্যাত অভিনেতা দেবোত্তম মজুমদারকে। আর এসেই ছক্কা হাঁকিয়েছেন তিনি।

দেবোত্তমের এন্ট্রির পর অনেকেই বলছে এ যেন, মরা গাছে ফুল আসার মত অবস্থা। সিরিয়ালটি নাকি এবার নতুন করে প্রাণ ফিরে পেয়েছে। আবার অনেকে তো এটাও মনে করছে যে, এবার হয়তো গুড্ডির একটা হিল্লে হবে। হয়তো গুড্ডি আর যুধাজিৎয়ের (দেবোত্তম) লাভ অ্যাঙ্গেল লিখবেন লীনা গাঙ্গুলী।

প্রসঙ্গত, গুড্ডি আর যুধাজিৎ-র প্রথম আলাপ খুব একটা সুখকর স্মৃতি তৈরি না করলেও পরের দিনই তাকে গুড্ডির সাইড নিয়ে কথা বলতে দেখা গেছে। আসলে অনুজের যিনি ডাক্তার তিনি ছুটিতে যাওয়ায় তার সমস্ত চার্জ দিয়ে গেছেন যুধাজিৎ-র দায়িত্বে।

সেখানে গিয়ে দেখে যে শিরিন গুড্ডিকে অপমান করছে। সেই সময় গুড্ডির হয়ে শিরিনকে জবাবটা যুধাজিৎ-ই দেয়। এমনকি শিরিনের ব্যবহারে বিরক্ত হয়ে অনুজের ট্রিটমেন্ট না করেই বেরিয়ে যেতে চায় সে। এরপর শিরিন যুধাজিৎ-র কাছে ক্ষমা চাইলে তবেই পেশেন্ট দেখতে রাজি হয় সে।

এমনকি আগামী পর্বেও দেখা যাবে যে, অনুজের ডিসচার্জের সময় গুড্ডি এসে উপস্থিত হলে শিরিন তাকে চার্জ করে। গুড্ডি জানায় যে, তাকে যুধাজিৎ ডেকেছেন। এবং তখন আবারও গুড্ডিকে প্রোটেক্ট করে সে। সবে মিলিয়ে এটা বেশ স্পষ্ট যে, খুব শীঘ্রই একটা নতুন রোমান্টিক লাভ অ্যাঙ্গেল আসতে চলেছে ধারাবাহিকে। এরপরের ঘটনা সম্পর্কে আপডেট পেতে চোখ রাখুন আমাদের পোর্টাল Newzshort.com এ ।


Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.