Sunday , February 5 2023

উষ্ণতায় মাখামাখি মলদ্বীপ, শ্রাবন্তীর ‘সিক্রেট’ সঙ্গী কে? ছবিগুলো দেখে নিন !

সামনে নীল সমুদ্র। সেখানেই অপলক দৃষ্টি রেখেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। পরনে তাঁর কালো মনোকিনি, তার উপর চাপানো শিফন জ্য়াকেট, চুল টপনট করে বাঁধা, ঠোঁটে রাঙানো লাল লিপস্টিক, চোখে রোদ চশমা, পায়ে শোভা পাচ্ছে হলুদ নেল পলিশ। রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় এভাবেই ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।


এবার ফের তাঁর গন্তব্য মলদ্বীপ। হ্যাঁ, আপাতত সেখানেই ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী। তাঁর পায়ের তলায় সর্ষে। সদ্য লন্ডন থেকে ফিরেছেন, আর তার কিছুদিন পরেই পৌঁছে গিয়েছেন মলদ্বীপে। তারই বেশকিছু মুহূর্ত উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।


তবে শ্রাবন্তীর ইনস্টাস্টোরিতে উঠে এসেছে আরও কিছু রোম্যান্টিক মুহূর্ত। মলদ্বীপের বিলাসবহুল রিসর্টে রয়েছেন অভিনেত্রী। রিসর্টের ভিতর থেকেই লেন্সবন্দি করেছেন এক ফালি চাঁদ, ওয়াইনের গ্লাস হাতে চোখ রেখেছেন ল্যাপটপে। কারোর সঙ্গে মিলে সিনেমায় মজে ছিলেন অভিনেত্রী। আবার কখনও সুস্বাদু সি ফুড দিয়ে রসনা তৃপ্তি করেছেন। তবে মলদ্বীপের এই রোম্যান্টিক মুহূর্তগুলি কার সঙ্গে কাটাচ্ছেন শ্রাবন্তী? সে উত্তর অবশ্য মেলেনি।


টলিপাড়ার নানান পার্টি থেকে বাড়ির অনুষ্ঠান, আজকাল প্রেমিক অভিরূপ নাগের সঙ্গেই বেশিরভাগ সময় কাটান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার মলদ্বীপে শ্রাবন্তী সঙ্গীও কি সেই অভরূপ? শ্রাবন্তীর পোস্ট দেখে তারই উত্তর খুঁজছে নেট জনতা।

Check Also

নেকরের দল সিংহের বন্ধুকে শিকার করে ফেলায় কান্নায় ভেংঘে পড়ল!তখন সিংহ নিজে শিকারের পরিনত হলো।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

প্রকৃতি খুবই রহস্যময়।সৃষ্টির শুরুতে প্রকৃতি আদিম মানুষের অনুকূল ছিলো না।তারা এই প্রকৃতির সাথে সংগ্রাম করে ...

Leave a Reply

Your email address will not be published.