Friday , December 2 2022

আশ্চর্য প্রতিভা! ছোলার ডালের মধ্যেই বাপ্পি লাহিড়ী, সন্ধ্যা মুখোপাধ্যায় ও লতাজির ছবি আঁকলেন ব্যক্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে খুব সহজেই আজকাল বিভিন্ন ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে। নিজের প্রতিভার বিকাশ ঘটানোর জন্যও অন্যতম মাধ্যম এই সোশ্যাল মিডিয়া।ইন্টারনেট দুনিয়ায় প্রায় সময় এমন নানান ধরনের ভিডিও ভাইরাল হয়ে ওঠে, যা দেখে আমরা অত্যন্ত আনন্দ উপভোগ করে থাকি।

যদিও এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়। সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝি ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইউটিউব, ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো অ্যাপ্লিকেশনগুলি কে। এখানে প্রতিনিয়ত অনামী শিল্পীদের নাচ, গান, আবৃত্তি প্রভৃতি ভাইরাল হতে থাকে।আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এরকম একটি ভিডিও সম্বন্ধে আলোচনা করতে চলেছি।

প্রসঙ্গত সম্প্রতি ইহজগৎ ত্যাগ করে চলে গিয়েছেন লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায় এবং বাপ্পি লাহিড়ীর মতো ব্যক্তিত্ব।তাদের মৃত্যুতে গোটা সংগীত জগত জুড়ে রীতিমতো শোকের ছায়া। এখনো পর্যন্ত তাদের কথা ভুলতে পারেননি অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়া খুললেই এই জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের শ্রদ্ধা জ্ঞাপন করার নানান ধরনের ভিডিও চোখের সামনে ভেসে উঠছে। সম্প্রতি এই শিল্পীদের কে শ্রদ্ধা জানাতেই তুলির সাহায্য নিলেন মানিক দেবনাথ।

বরাবর থেকেই ছবি আঁকতে অত্যন্ত ভালোবাসেন তিনি। তবে এবারে তার এই ছবি হলো একেবারেই আলাদা।সম্প্রতি জানা যাচ্ছে অতিক্ষুদ্র ছোলার ডালের উপর এই তিনজন প্রয়াত শিল্পীর ছবি তুলির টানে ফুটিয়ে তুলেছেন তিনি।

এত ক্ষুদ্র বস্তুর উপরে প্রতিকৃতি একে রীতিমতো নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছেন মানিক দেবনাথ। তার এই অসাধারণ প্রতিভা নেট মাধ্যমের মানুষদের মধ্যে অত্যন্ত প্রশংসা পেয়েছে। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।

https://fb.watch/btwh-NcSss/

 

Check Also

SSC পাশেই বিয়ে তবুও বাধা পেরিয়ে বিসিএস প্রশাসন ক্যাড্যারে ম্যাজিষ্ট্রেট হলেন মনিষা কর্মকার !

৩৭তম বিসিএসের প্রশা’সন ক্যাডারে সুপারিশ*প্রাপ্ত মনিষা কর্মকারের সব বাধা জয়ের গল্পটি বাংলাদেশের নারীদের জন্য অনুকরণীয় ...

Leave a Reply

Your email address will not be published.