Tuesday , July 5 2022

আর কত রাত একা থাকবো, ৬০ বসন্ত পেরিয়েও অসাধারন নাচ-গানে মঞ্চ মাতালেন দেবশ্রী রায়, মুহূর্তে ভাইরাল ভিডিও

বয়স ষাটের কোঠা পেরোলেও অভিনেত্রীর মন এখনো অষ্টাদশীর মতই সমুজ্জ্বল! তাইতো ভরা মঞ্চে সকলের সামনে গেয়ে উঠলেন “আর কত রাত একা থাকবো”! সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হল ভাইরাল। বেশ কয়েক বছর যাবৎ গ্ল্যামার দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন দেবশ্রী। তবে ফের অভিনয় জগতে নবজন্ম হয়েছে তার। ছোটপর্দার ধারাবাহিকের হাত ধরেই বর্তমানে তিনি সর্বজয়ার এর জয়া বৌদি।

এক সময় একের পর এক হিট বাংলা ছবিতে লিড একট্রেস এর ভূমিকায় অভিনয় করেছিলেন দেবশ্রী রায়। মাঝে আবার ধরেছিলেন রাজনীতির হাল। তবে রাজনৈতিক জীবনে খুব একটা সফল না হলেও অভিনয় জগতে তিনি যে এখনো সাবলীল তার প্রমাণ নিত্যদিন দিয়ে চলেছেন তিনি। বর্তমানে দেবশ্রী একজন রোজকার মুখ। রোজ রাতেই নতুন নতুন গল্প নিয়ে সর্বজয়ার জয়া বৌদি হিসেবে হাজির হন দর্শকদের সামনে।

তবে সর্বজায়া ধারাবাহিকে তার অভিনয় নিয়ে বেশকিছু মতবিরোধ রয়েছে দর্শকদের মধ্যে। কেউ কেউ অভিনেত্রীকে ফের ছোট পর্দায় ফিরে আসতে দেখে উষ্ণ অভ্যর্থনা জানালেও অনেকের মতে অভিনয় নাকি একেবারেই ভুলে গিয়েছেন দেবশ্রী রায়। তবে দর্শকদের বাঁকা কথাকে বরাবরই পাত্তা দেননি অভিনেত্রী। এদিন পাড়ার ভরা মঞ্চে কালো রঙের পোশাকে নিজের ছবির গান, “আর কত রাত একা থাকবো” গেয়ে রীতীমতো মন জয় করে নিলেন দর্শকদের।

https://fb.watch/a1kWvYIXzN/

স্টেজে দাঁড়িয়ে ব্যান্ড সহযোগে অসংখ্য অনুরাগী ও দর্শকদের সাথে সরাসরি কানেক্টেড হতে অভিনেত্রীর গলায় এই অসাধারণ পারফরম্যান্স রীতিমতো চমকে দিয়েছে নেটিজেনদের। কেউ কেউ তো অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন আবার কেউ অভিনেত্রীকে কটাক্ষ করতেও ছাড়েননি। তবে “কলকাতার রসগোল্লার” মুখে তারই ছবির জনপ্রিয় গান শুনে রীতিমতো নস্টালজিক হয়ে পড়েছেন দর্শকেরা!

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.