Thursday , February 9 2023

‘আমি শিরিনের সাথে থাকতে চাইনা’, অবশেষে মুখ খুললো অনুজ, ফাঁস হল জমজমাট পর্ব

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। আসলে লীনা গাঙ্গুলী যেভাবে একের পর এক টুইস্ট আনছে তাতে চর্চা হওয়ারই কথা। যদিও অনেকে বলছে, এতে নাকি আরো বেশি জটিল হয়ে গেছে সিরিয়ালের হাওয়া। গুড্ডি-অনুজ-শিরিনের সাথে ঢুকে পড়েছে যুধাজিৎ-ও।

যারা নিয়মিত ধারাবাহিকটি ফলো করছেন তারা তো জানেনই যে, যুধাজিৎ আর গুড্ডির বিয়ের জন্য সবাই উতলা হয়ে উঠেছে। যুধার মা তো পারলে আজকেই গুড্ডিকে বাড়ির বৌ করে আনে। এদিকে যুধাজিৎ-র আসল পরিচয় জানতে পেরে চমকে গেছে চ্যাটার্জী পরিবার।

এতকিছুর মধ্যে অনুজ পৌঁছে যায় গুড্ডির কাছে। অদ্ভুত বিষয় হল, অনুজ শিরিনকে নিয়ে সংসার করছে ঠিকই কিন্তু গুড্ডির বিয়ে নিয়ে তার আপত্তি। এমনকি গুড্ডিকে বিয়ে ভাঙার জন্যেও চাপ দেয় সে। যুধাজিৎকে নিয়ে খারাপ কথা বলা থেকে শুরু করে গুড্ডিকেও অপমান করতে ছাড়েনা।

এদিকে জেঠুমণি তার পুরো পরিবার নিয়ে পৌঁছে যায় যুধার বাড়ি। টুটুল জানায় যে, তারা আসলে আপন ভাই হয়। সমস্ত ঘটনা জানার পর যুধাজিৎ এবং তার মা হয়রান হয়ে যায়। এমতাবস্থায় মাম্মাম বলে, এতদিন দূরে থাকলেও অবশেষে ভগবান তাদের মিলিয়ে দিয়েছেন।

এমনকি যুধা এবং তার মা-কে তাদের বাড়িতে এসে থাকার অনুরোধও করেন তিনি। এমনকি তারা এটাও বলে যে, গুড্ডি-যুধার বিয়ে চ্যাটার্জি বাড়ি থেকেই হবে, এবং তাও খুব ধুমধাম করে। এখন বিয়ের পর গুড্ডি-যুধাজিৎ এবং অনুজ-শিরিন যদি এক ছাদের তলায় থাকে তাহলে তো ধামাকা হতে বাধ্য।

অন্যদিকে গুড্ডি অনুজের কাছে জানতে চায়, নিজের জীবন সাজিয়ে নেওয়ার কোনো অধিকার কি তার নেই? অনুজকে মনে করিয়ে দেয়, ‘ একটা সময় আপনি আমার চোখের সামন শিরিন দিদির সাথে সম্পর্ক চালিয়ে গেছেন’। তখন অনুজ জানায়, সে শিরিনের সাথে ভালো নেই, থাকতে চায়না ওর সাথে। যদিও গুড্ডি এতে নিজের সিদ্ধান্ত বদলাতে রাজি নয়‌। এরপরের ঘটনা সম্পর্কে আপডেট পেতে চোখ রাখুন আমাদের পোর্টাল tipsneed.com এ ।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.