Sunday , September 19 2021

আপনার প্রিয় বাংলা সিনেমার নায়িকাদের মধ্যে সবথেকে ধনী কে? রইল বিস্তারিত।

প্রতিদিনই বেড়ে চলেছে বিনোদন জগতে প্রভাব এবং জনপ্রিয়তা । ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও দেখতে অভ্যস্ত হয়ে উঠছে মানুষ প্রতিনিয়ত । এবং এই সিনেমার জগতে যুক্ত থাকা অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার আগ্রহ আমাদের চিরকালই ।

প্রতিনিয়ত বিভিন্ন সংবাদ মাধ্যম বা অন্য কোনো মাধ্যমে আমরা তাদের বিষয়গত সম্পত্তির পরিমাণ বা ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি তথ্য জানার চেষ্টা করে থাকি । সেরকম ভাবে কোনও তথ্য জানতে না পারলেও সম্প্রতি জানা গেছে এবার সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে বিস্তারিতভাবে তুলে ধরা হয়েছে কোন অভিনেত্রী এই মুহূর্তে সবথেকে বড়লোক আসুন জেনেনি টলিউড ইন্ডাস্ট্রিতে কোন অভিনেত্রী সবথেকে বেশি বড়লোক ।

কৌশানী মুখার্জী :- ২০১৫ সালে পারবো না আমি ছাড়তে তোকে সিনেমা মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং প্রতিটি সিনেমা করার জন্য তিনি ১০ থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নেন । বর্তমান তার সম্পত্তির পরিমাণ হচ্ছে ১৩ কোটি টাকা ।

রুক্মিণী মৈত্র :-অভিনেত্রী পাশাপাশি আরেকটি পরিচয় হল যে তিনি দেবের প্রেমিকা। চাঁদ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং একটি ছবি তৈরি করার জন্য তিনি ১০ থেকে ১৩ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন । বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ১৬ কোটি টাকা ।

পাওলি দাম :- যার জন্ম কলকাতাতে হলেও অভিনেত্রী বাংলাদেশ প্রভাব ফেলেছে অনেকখানি । একটি ছবি তৈরি করাকে ১০ থেকে ১২ লাখ টাকা তিনি পারিশ্রমিক নেন ।এবং বর্তমানে তার সম্পত্তির পরিমাণ হাজার ১৯ কোটি টাকা ।

পায়েল সরকার :- তিনি কলকাতাতেই জন্মগ্রহণ করেন। তিনি ২০০৪ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে ডিগ্রী অর্জন করেন। তিনি প্রতিটি সিনেমার জন্য ১১ থেকে ১৪ লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং এবং তিনি মোট ২১ কোটি রুপি সম্পদের মালিক।

মিমি চক্রবর্তী :- তিনি চলচ্চিত্রে অভিনয় করবার পূর্বে একজন মডেল হিসেবে অভিনয় করতেন। বাপি বাড়ি যা চলচ্চিত্রের মাধ্যমে ওনার চলচ্চিত্র জীবন শুরু হয়। বোঝেনা সে বোঝেনা সিনেমা করার পর তিনি অনেক খ্যাতি অর্জন করে। তিনি প্রতিটি সিনেমার জন্য ১৫ থেকে ২০ লাখ রুপি পারিশ্রমিক নেন। এবং ওনার মোট সম্পদের পরিমাণ ২৪ কোটি রুপি।

নুসরাত জাহান :- শত্রু সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয় জগতে পা রাখেন। উনার মাও একজন অভিনেত্রী ছিলেন।এক একটি ছবি তৈরি করার জন্য তিনি আনুমানিক ১৭ থেকে ১৮ লাখ টাকা নেয় এবং তার মোট সম্পত্তির পরিমাণ ৩৩ কোটি টাকার ।

শ্রাবন্তী চ্যাটার্জী :- তিনি ভারতীয় বাংলা সিনেমার একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন। তিনি প্রতিটি সিনেমার জন্য পারিশ্রমিক নেন ১৬ থেকে ১৮ লাখ রুপি। এবং উনার মোট সম্পদের পরিমাণ ৩৭ কোটি রুপি।

শুভশ্রী গাঙ্গুলী :- ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।তিনি এক একটি ছবি তৈরি করতে কমপক্ষে ২৩ থেকে ২৪ লাখ টাকা পারিশ্রমিক না এবং বর্তমানে তিনি ৪৩ কোটি টাকার সম্পত্তির মালিক ।

 

Check Also

রেললাইনের ওপর কোনো পশুপাখি বা মানুষ দেখেও কেন ড্রাইভাররা ব্রেক মারেন না জানেন কি? রইল বিস্তারিত।

আপনারা যারা বা আমরা যারা ট্রেনের পরিসেবা গ্রহণ করে থাকি তার একটা জিনিস ভালো মত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *