Monday , December 5 2022

আধো আধো কণ্ঠে দুর্দান্ত গান গেয়ে সকলকে চমকে দিলো সঞ্জনা ভাটের মেয়ে, ভাইরাল ভিডিও

হিন্দি জিটিভি পরিচালিত সা রে গা মা পা। গত বছরের শুরু হয়েছিল এই সারেগামাপার এপিসোড। আর এই রিয়্যালিটি শো-এর

সবচেয়ে অন্যতম পার্টিসিপেট হচ্ছে সুরকার সঞ্জনা ভাট‌। তার গলায় গাওয়া প্রত্যেকটি গান প্রতিবার সকল বিচারক ও দর্শককে মুগ্ধ করেছে।

সঞ্জনার দুটি মেয়ে। আর দুজনেই খুবই ছোট। ছোট মেয়েকে নিয়েই সঞ্জনা প্রথম সারেগামাপার মঞ্চে গান গাইতে এসেছিল।

এমনকি ছোট্ট মেয়েকে কোলে করে নিয়ে গান গেয়ে সকলকে মুগ্ধ করেছিল সঞ্জনা। আর সঞ্জনার আরেক মেয়ে যেও কিনা এইটুকুনি বয়স থেকেই মায়ের মতন মিষ্টি গলায় গান গাওয়া শুরু করে দিয়েছে। একবার সারেগামাপার মঞ্চেও গান গাইতে দেখা গিয়েছিল সঞ্জনার পুঁচকে মেয়েকে। সারেগামাপার মঞ্চে ছিল সেদিন #মা এপিসোড। আর এই এপিসোডেই মাকে গান শুনিয়ে ছিল সেই ছোট্ট খুদে এক রত্তি। মেয়ের গান শুনে সঞ্জনা নিজেই মুগ্ধ হয়ে কেঁদে ফেলেছিল। সঞ্জনার একটি ইউটিউব চ্যানেলও আছে যেখানে মাঝেমধ্যেই কখনো নিজে গান তো আবার কখনো মেয়েকে গান শেখায় আর সেই গান সবার সঙ্গে শেয়ার করে নেয় সঞ্জনা।

আসলে যদি দেখা যায় তাহলে একটা রিয়ালিটি শোয়ের একজন পার্টিসিপেন্টই শুধু জনপ্রিয়তা পায় না তার পরিবারের সকলেই প্রায় জনপ্রিয় হয়ে যায়। তাই এখন সোশ্যাল মিডিয়ায় এবং টেলিভিশনের পর্দায় খুবই জনপ্রিয় হয়ে উঠেছে সঞ্জনার মেয়ে দেবান্সী। মাঝেমধ্যেই শের মায়ের সঙ্গে গান করতে বসে যায়। এমনকি এই ছোট্ট কন্যা দেবান্সীর গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সারেগামাপার মঞ্চে হিমেশ রেশমিয়া শংকর মহাদেভান এমন বড় বড় সব বিচারকরাও। তবে এবার সোশ্যাল মিডিয়ায় কি ভিডিও পাঠানো হয়েছে যেখানে দেখা গেছে সঞ্জনার মেয়ে গান গাওয়ার পাশাপাশি এখন থেকেই নাচ করতেও বেশ শিখে গেছে।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সঞ্জনার বড় মেয়ে দেবান্সীর সেই নাচের ভিডিও। ভিডিওতে দেখা গেছে হলুদ রঙের একটি গেঞ্জি আর প্যান্ট পড়ে মিষ্টি ভাবে সে নাচ করছে। দেখা গেছে মুখে গান করতে করতে সে একটু একটু করে নাচ করার চেষ্টা করছে। এই ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ার মানুষজন খুব পরিমাণে পছন্দ করেছেন। কারণ ছোট্ট দেবান্সীর গান শুনতে যেরকম খুবই পছন্দ করেন সকলে তেমনই এই নাচ দেখে বেশ পছন্দ হয়েছে তাদের। ভিডিওটি ভাইরাল হয়েছে ইটিউবের Bollywood Jhamela নামের একটি চ্যানেল থেকে। প্রায় ৪৪ হাজার মানুষ এই ভিডিও দেখেছেন। আর মাত্র একদিনের মধ্যে ভিডিওটিকে অনেক মানুষ পছন্দ করে লাইক করেছে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.