Friday , December 9 2022

অসাধারণ কণ্ঠে বাংলা গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন বাংলার মেয়ে অরুনীতা কাঞ্জিলাল! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

ইন্ডিয়ান আইডলের সুবাদে এখন ভারতবর্ষের প্রায় প্রতিটি মানুষ জেনে গেছে অরুনিতা কাঞ্জিলাল । তার বাড়ি বনগাঁ তে । বাংলা থেকে উঠে গিয়ে হিন্দি জগতে এভাবে মঞ্চ কাঁপিয়ে সহজ ব্যাপার ছিল না তার পক্ষে । তবুও তিনি তেমনটা করেছেন তাইতো এই ভারতবর্ষে দর্শকদের মনে গভীর ভাবে জায়গা করে নিয়েছে অরুনিতা কাঞ্জিলাল ।

তিনি ইন্ডিয়ান আইডল এ বিজয়ী হতে পারেননি । হয়েছেন দ্বিতীয় কিন্তু তবুও জনপ্রিয়তার নিরিখে টক্কর দিতে পারে যে কাউকে এবং অনেক মানুষ তাকে দ্বিতীয় শ্রেয়া ঘোষাল হিসেবে ইতিমধ্যে জানতে শুরু করেছে। যদিও তিনি তেমনটা মনে করেন না । বেশ কিছুদিন আগেই হিমেশ রেশমিয়া ডিরেকশনে হিমাচলে গায়ক পবনের সাথে একটি গান ডুয়েট করেছিলেন অরুনিতা যা প্রকাশ হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সাইবার দুনিয়াতে ।

তবে শুধুমাত্র যুগলবন্দী নয় মাঝে মধ্যে খালি গলাতে নিজেদের পছন্দমত গান করে চলেন অরুনীতা । কিছুদিন আগে শেরশাহ সিনেমার লম্বিয়া নামক গানটি গেয়েছিলেন এবং মূল গানের পাশাপাশি তাঁর গাওয়া গানটি ও কিন্তু মানুষজন ব্যাপক পরিমাণে পছন্দ করেছিল । ভাইরাল হয়েছিল ঝড়ের গতিতে । তবে এবার রবীন্দ্র সংগীত গাইতে শোনা গেল অরুণি তা কে ।

সাধারণত রবীন্দ্রসঙ্গীত গাইতে দেখা যায়না অরুনিটাকে । তবে এবার তিনি গাইলেন । তুমি রবে নিরবে গানটি কে খালি গলায় উপস্থাপন করলেন দর্শকদের সামনে যা মুহূর্তের মধ্যে দ-খল করেছে খবরের সাথে সাথে দর্শকদের মন । ইতিমধ্যে ব্যাপক পরিমাণে রয়েছে সেই ভিডিও । বাঙালির মেয়ে বাংলায় গান করবে এমনটা তো ভীষণ স্বাভাবিক এই ধরনের মন্তব্য করেছেন অনেকে ।

 

Check Also

ডোবার মধ্যে হাটতে গিয়ে লংকা কান্ড! তাল গাছের আবরন টান দিতেই বেরিয়ে আসল মাছের ঝাক, তুমুল ভাইরাল ভিডিও

গ্রাম্য পরিবেশে মাছ ধরতে কার না ভালো লাগে। যদি হাটতে গিয়ে মাছ পাওয়া যায় তখন ...

Leave a Reply

Your email address will not be published.