Thursday , February 9 2023

অভিনয় গুণ থাকলে কাজ আসবেই! মাধবীলতা শেষ হতে না হতেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী শ্রাবণী

বাংলা টেলিভিশনে এখন নতুন নতুন সিরিয়ালের আনাগোনা। একটার পর একটা সিরিয়াল বন্ধ হচ্ছে আর তার বদলে আসছে নতুন নতুন সব গল্প কাহিনী। বিগত কয়েক মাসে যে সব ধারাবাহিক বন্ধ হয়েছে তার মধ্যেই একটি হল ‘মাধবীলতা’। মাত্র ৩ মাসেই বন্ধ করে দেওয়া হয়েছে এই ধারাবাহিকটি।

প্রসঙ্গত উল্লেখ্য, ধারাবাহিকে মূখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiya) এবং সুস্মিত মুখোপাধ‍্যায়কে। টেলিপাড়ার এই নতুন জুটি প্রথমদিকটায় আশার আলো দেখালেও পরের দিকটায় একেবারে নেতিয়ে পড়ে। গাছ বাঁচানোর লড়াই পৌঁছে যায় সাংসারিক কূটকচালিতে।

আর সেই কারণেই তিন মাস কাটতে না কাটতেই বন্ধ করে দেওয়া হল ধারাবাহিকটিকে। তবে জানিয়ে রাখি, ‘মাধবীলতা’ বন্ধ হলেও খুব শীঘ্রই নতুন ধারাবাহিক নিয়ে ফিরবেন শ্রাবনী। বিপরীতে সুস্মিত না হলেও, থাকছেন আরেক জনপ্রিয় টলি তারকা।

স্টুডিওপাড়ার খবর, খুব শীঘ্রই ‘খেলাঘর’ সিরিয়ালের নায়ক শান্টু ওরফে সৈয়দ আরেফিনের সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন শ্রাবণী। যদি এই গুজব সত্যি হয় তাহলে এই নতুন জুটির আগমনের খুব বেশি দেরি আর নেই। যদিও কোন চ্যানেল, এবং গল্পের বিষয়বস্তু ঠিক কী, তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘মাধবীলতা’ শুরু হয়েছিল একেবারে ভিন্ন ধরনের গল্প নিয়ে। সিরিয়ালের নায়িকা মাধবী আসলে জঙ্গলমহলের মেয়ে। জঙ্গলের প্রতিটি গাছকে রক্ষা করার প্রতিজ্ঞা করেছিল সে। আর ঐ গ্রামেই ঘুরতে এসেছে সবুজ। সেখান থেকে প্রেম এবং বিয়ে।

প্রসঙ্গত উল্লেখ্য, টিআরপি তালিকাতেও সেরা দশের মধ্যেই জায়গা করে নিত ধারাবাহিকটি‌। কিন্তু কিছুদিন পার হতেই টিআরপির ইঁদুর দৌড়ে পিছিয়ে পড়েছিল সিরায়ালটি। পদার্থবিদ্যায় ৯৮ পাওয়ার গল্প শুনে কম ট্রোল করেনি দর্শকরা। এখন নতুন সিরিয়ালে কী ক্যারিশ্মা দেখা যায় সেটা তো সময়ই বলবে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.