Wednesday , February 8 2023

অবাক কান্ড! রাস্তার মধ্যে বাইক চালিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন ছোট্ট শিশু, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

ছোট বাচ্চা মানেই একরাশ খুশির সতেজ হাওয়া। ছোট বাচ্চাদের বিভিন্ন রকমের মজাদার কাণ্ডকারখানা মনের অজান্তেই আমাদের ঠোঁটে হাসি এনে দেয়।তার ওপর এখনকার বাচ্চারা একটু বেশি এক্সপার্ট। বলতে গেলে তাদেরকে কিছুই শিখিয়ে দিতে হয় না তারা দেখে দেখে আজকাল মোটামুটি সব কিছু শিখে যায়।বুদ্ধিও হয় এখনকার বাচ্চাদের প্রখর। তবে বাচ্চাদের নানান ধরনের কীর্তিকলাপ দেখে আমরা এখন খুবই অবাক হয়ে পড়ি।

সোশ্যাল মিডিয়ায় এইসব ভিডিও যেন প্রায়শই ভাইরাল হচ্ছে। তেমনি আবার সোশ্যাল মিডিয়ায় আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে যা পুরো অবাক করে দেওয়ার মত। বাইক চালানো মোটামুটি সকলেই একটা ইচ্ছায় থাকে। তবে আমরা বড়রাই বাইক চালাতে গিয়ে কত সতর্ক হয়ে থাকি। কারণ যদি কোনক্রমে বাইক থেকে পড়ে যায় বা কোন রকমের দুর্ঘটনা ঘটে তাহলে আর বিপদের শেষ থাকবে না। কিন্তু এবারে বাইক চালাতে দেখা গেল একটি ছোট্ট খুদে কে। অবাক হলেন তো? আসলে অবাক হওয়ারই কথা। ইনস্টাগ্রামে প্রতিদিন হাজার হাজার রিল ভিডিও ভাইরাল হয়। তার মধ্যে আমাদের চোখে মাঝে মাঝে কিছু এমন ভিডিও আসে যা দেখে সত্যিই আমরা অবাক হই। তেমনি অবাক করে দিয়েছে এই খুদে বাচ্চাটির বাইক চালানোর রিল ভিডিওটি।

ভিডিওতে দেখা গেল একদম বড়দের মতো স্টাইল মেরে পোস্ট দিয়ে বাইক চালাচ্ছে এই বাচ্চাটি। দেখা গেছে একদম রোডের পাশে দুর্দান্ত ভাবে বাইক চালাচ্ছে এই খুদে। একদম স্টাইল মেরে বাইকের হ্যান্ডেল ধরে বসে আছে সে। আর পাশ থেকে এই ভিডিও করে নিয়েছেন কেউ একজন। তবে অনেক নেটিজেনের মত, ভিডিওটিতে পিছন দিয়ে বাচ্চা ছেলেটির বাইকটি কেউ একজন ধরেছিল। তবে এটা ভিডিওতে দেখা যায়নি, কিন্তু নেটিজেনরা এই ধারণা পোষণ করেছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এত পরিমানে ভাইরাল হয়েছে যে বর্তমানে এই ভিডিওটিকে ইনস্টাগ্রাম থেকে ১৫.৬ মিলিয়ন মানুষ দেখেছেন।

ভিডিওটিতে বাচ্চাটির এই বাইক চালানোর আদব-কায়দা অনেক নেটিজেনের নজর কেড়েছে। তবে হ্যাঁ বাইকটির যথেষ্ট আসতে করে চালাতে দেখা গেছে বাচ্চাটিকে। হয়তো এই বাচ্চার বয়স ৪ থেকে ৫ বছরের হবে আবার তা নাও হতে পারে। তবে এই বয়সে বাচ্চাটি যেভাবে বাইকের হ্যান্ডেল ধরে বাইকে বসে বাইক চালানোর চেষ্টা করেছে তা সত্যি দুর্দান্ত। তবে ভিডিওটিতে বাচ্চাটির এই বাইক চালানোর আদব আলাদা সত্যিই প্রশংসনীয়। ভিডিওটি Viral Story নামে টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে। ৪৭২ হাজার মানুষের এই ভিডিওটি পছন্দ হয়েছে তাই তারা লাইক করে ভরিয়ে দিয়েছেন। এদিকে ভিডিওটিতে ২ হাজারের ওপরে কমেন্ট হতে দেখা গেছে। তুমুল পরিমাণে ভাইরাল ভিডিওটি।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.